০৮:৩২ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অটোরিকশা ভাড়া করেও মিলছেনা ভোটার!

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৫ জুন ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে। কোথাও কোন বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

বেলা পৌনে ১২ টায় গোপালপুর উপজেলার হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, কোন ভোটার নেই। ভোট কেন্দ্র অনেকটা ফাঁকা। এ কেন্দ্রে ভোটার রয়েছে ৩ হাজার ৮৬০। সকাল ১০ টায় সেখানে ভোট পড়েছে মাত্র ১২২ টি। কেন্দ্রের ভিতর কিছুটা দূরে দাড়িয়ে থাকা হেলিকপ্টার প্রতীকের সমর্থক সাজিদ নামের এক যুবক জানান, অটোরিকশা ভাড়া করে দেয়া হয়েছে ভোটার আনার জন্য। তরপরও ভোটার আসছেনা। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ১ হাজার টাকা করে ভাড়া দিতে হবে। তিনটি অটো ভাড়া করা হয়েছে। 

এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নজরুল ইসলাম জানান, সকাল থেকেই ভোটার উপস্থিতি কম। দুপুরের পর থেকে ভোটার বাড়তে পারে বলে তিনি আশা করেন। 

শুধু হেমনগর কেন্দ্র নয় অধিকাংশ কেন্দ্রেই এমন দশা। ভোটার উপস্থিতি খুবই কম। প্রার্থীরা ভোটার আনার জন্য চেষ্টা করছেন।  

৮২টি ভোট কেন্দ্রে ২লাখ ৩১ হাজার ৩৬০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার  ১লাখ ১৬হাজার ১০৫জন, মহিলা ভোটার ১লাখ ১৫হাজার ২৫৪ জন এবং তৃতীয় লিঙ্গের ১জন ভোটার রয়েছে।

ভাইস-চেয়ারম্যান পদে মো. মারুফ হাসান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোসা. হোসেন আরা বেগম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি