০৮:৪১ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে জামানত হারালেন জনপ্রিয় ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ | |
, টাঙ্গাইল :

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নাগরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবির এর জামানত বাজেয়াপ্ত হয়েছে। তিনি এবার সরাসরি নাগরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে নির্বাচন করেন। 

বুধবার (২৯ মে)  তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের প্রাথমিক বেসরকারি ফলাফল বিশ্লেষণে বিষয়টি জানা যায়। জামানত ফিরে পেতে কাস্টিং ভোটের ১৫ শতাংশ অর্থাৎ ৮ হাজার ৭৮৮ টি ভোট পাওয়ার কথা থাকলেও তিনি পেয়েছেন মাত্র ১ হাজার ৮৬৬ টি ভোট। 

মোট কাস্টিং হয়েছে ৫৮ হাজার ৫৮৯ টি ভোট। এতে বৈধ হয়েছে ৫৭ হাজার ৪৩০ টি ভোট এবং বাতিল হয়েছে  ১ হাজার ১৫৯ টি ভোট। গত ২০১৯ সালে অনুষ্ঠিত নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ নিয়ে চশমা প্রতীকে মো. হুমায়ুন কবির ৩৪ হাজার ৬০২ টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন।

ঘোষিত ফলাফল সূত্রে, নাগরপুর উপজেলায় চেয়ারম্যান পদে ব্যারিস্টার কে এম সালমান শামস জিৎ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি আনারস প্রতীকে ৩৫ হাজার ৭৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টানা তিনবারের উপজেলা চেয়ারম্যান আব্দুছ ছামাদ দুলাল ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৮১৭ ভোট।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি