০৯:১১ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্ত্রীর মামলায় ছাত্রলীগের সাবেক নেতা কারাগারে 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে স্ত্রীর মামলায় ছাত্রলীগের সাবেক নেতা সাগর ইসলাম সিজারকে (২৭) কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার থানা পুলিশ তাঁকে আদালতে হাজির করে, শুনানি শেষে বিচারক জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গতকাল মঙ্গলবার রাতে শহরের ৬ নম্বর ওয়ার্ড থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। 

সিজার পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই স্ত্রী সানজিদা আক্তারকে (২২) যৌতুকের জন্য প্রায়ই মারধর করত সিজার। এ নিয়ে উভয় পরিবারের দ্বন্দ্ব চলছিল। গত ২০ মে স্ত্রী সানজিদা আক্তার তাঁর বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে এলে সিজার তাকে যৌতুকের জন্য মারধর করেন। পরে ওই দিন রাতেই যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগ এনে স্বামীসহ চারজনকে আসামি করে থানায় মামলা করেন সানজিদা আক্তার।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, সিজারকে গ্রেপ্তার করে বুধবার বিকেলে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি