০৭:১৯ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছেলে ধরা সন্দেহে এক যুবককে গণপিটুনি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২১ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ছেলে ধরা সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়েছে জনতা। খবর পেয়ে পুলিশ ওই যুবককে উদ্ধার করে টাঙ্গাইল জেলারেল হাসপাতালে চিকিৎসা দিচ্ছে। 

রোববার সকালে সদর উপজেলার গালা ইউনিয়নের কান্দিলা বাজারে এ ঘটনা ঘটে। তবে ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় ইউপি সদস্য মো. মজনু মিয়া বলেন, সকালে বাসা থেকে বের হওয়ার পর জানতে পারি কান্দিলা বাজারে ছেলে ধরা সন্দেহে একজনকে মারধর করা হচ্ছে। তাৎক্ষনিকভাবে ঐ বাজারে গিয়ে দেখতে পাই ওই লোকটাকে ঘিরে অনেক মানুষ দাড়িয়ে আছে। 

পরে পুলিশকে জানানোর পর পুলিশ এসে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দিচ্ছে। আসলেও সে ছেলে ধরা কিনা আমি সঠিক বলতে পারছি না। 

এ ব্যাপারে এ এস আই মো. নবীন বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে তাকে মানসিক প্রতিবন্ধি মনে হচ্ছে। সুস্থ্য হওয়ার  পরে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত বলা যাবে।

টাঙ্গাইল সদর ফাঁড়ির পরিদর্শক মো. মোশারফ হোসেন বলেন, ছেলে ধরা সন্দেহে কান্দিলা বাজারে একজনকে মারধর করার খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দিচ্ছে। আসলেও কি সে ছেলে ধরা কিনা এখনই তা বলা যাবে না। তদন্ত শেষ করে তা প্রকাশ করা হবে। 

রোববার থেকে টাঙ্গাইল শহরে মাইকিং করা হবে। কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে নিয়ে মারধর না করে পুলিশকে খবর দেয়। 

আপনার মন্তব্য লিখুন...

ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত  কালিহাতীতে বজ্রপাতে দুই ভাই নিহত ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি