১১:৫৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে খাদ্য বান্ধব কর্মসূচীর উদ্বোধন

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১০ মার্চ ২০১৭ | | ৯৭০
, টাঙ্গাইল :

টঙ্গাইলের মির্জাপুরে খাদ্য বান্ধব কর্মসূচীর দ্বিতীয় ধাপের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার বহুরিয়া ও গেড়ামেড়া বাজারে এই কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন।

এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা এন এম রফিকুল আলম, উপজেলা সমবায় কর্মকর্তা আমেনা পারভীন, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি শামসুল ইসলাম সহিদ প্রমুখ।

উপজেলার ১৪ টি ইউনিয়নের ১৪ হাজার ৬শ ১৪ জন সুিবধধাভোগী এই কর্মসূচীর আওতায় বৎসরের পাঁচ মাস প্রতিমাসে একবার ৩০ কেজি করে চাল পাবেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদের মাধ্যমে সুবিধাভোগীদের তালিকা প্রণয়ন করে চাল বিতরনের ব্যাবস্থা নেওয়া হয়েছে বলে উপজেলা খাদ্য অফিস সূত্রে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন...

সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি