০৭:১০ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ব্যাংকার-কাষ্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষি ব্যাংক টাঙ্গাইল দক্ষিণ এর আয়োজনে বাংলাদেশ কৃষি ব্যাংক দক্ষিণ এর মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক খালেকুজ্জামান ইয়ামিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রেজা মো. গোলাম মাসুম প্রধান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. ইমরান হোসাইন শাকিল, বাংলাদেশ কৃষি ব্যাংকের আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা মো. ফরহাদুল ইসলাম, বাংলাদেশ কৃষি ব্যাংকের ঢাকাবিভাগীয় কার্যালয়ের উপ-ব্যবস্থাপক আ. স. ম. বাবর, নাগরপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা মো. মাহবুবুর রহমান।

এ সময় বক্তরা বলেন, নাগরপুর উপজেলার সকল শাখার কৃষি ব্যাংক গ্রাহকদের সাথে ব্যাংক ও গ্রাহকদের সম্পর্ক উন্নয়ন এবং কাস্টমার সেবা বৃদ্ধের বিভিন্ন প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও কিভাবে এসব প্রতিবন্ধকতা দূর করে গ্রাহক সেবা ও সম্পর্ক আরব বৃদ্ধি করা যায় সে সব বিষয় গুলো নিয়ে খোলামেলা আলোচনা করা হয়। গ্রাহক পর্যাযে কি ধরনের সমস্যাটা রয়েছে এবং সেগুলো কিভাবে সমাধান করলে গ্রাহকরা সর্বোচ্চ সন্তুষ্টি অর্জন করবেন সেগুলো ব্যাংক গ্রাহকরা তুলে ধরেন। উপস্থিত কৃষি ব্যাংক কর্মকর্তারা গণ সেগুলো লিপিবদ্ধ করে যথাযথ পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন। 

উপজেলার সকল শাখার ঋণ প্রত্যাশীদের মধ্যে ২৭ জন কাষ্টমারের মাঝে প্রকাশ্যে ৬৪ লাখ ২০ হাজার টাকা ঋণ প্রদান করা হয়। দীর্ঘদিন পর ব্যাংক ও গ্রাহকদের সাথে এমন মত বিনিময় সভায় সর্বস্তরের গ্রাহকের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণে মতবিনিময় সভাটি প্রাণবন্ত হয়ে ওঠে। এ সময় উপজেলার কৃষি ব্যাংক এর সকল শাখার কর্মকর্তাসহ গ্রাহকগণরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি