০৮:৪০ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মেয়ের লাশের ছবি দেখে সনাক্ত করলেন মা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৭ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

বনের ভেতর গলায় ওড়না পেচানো অবস্থায় পাওয়া সেই অজ্ঞাত লাশের ছবি দেখে আটদিনপর সনাক্ত করলেন মা বাছিরণ নেছা। 

বৃহস্পতিবার সখীপুর থানায় থাকা লাশের কাপড়-চোপড়, জুতা, গয়না ও ছবি দেখে ওই লাশটি তার মেয়ে রিনা বেগম (৩৫) এর বলে দাবি করেন তিনি। নিহত রিনা বেগম টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার খরুল্লা গ্রামের মৃত আবদুস সাত্তারের মেয়ে।

মা বাছিরণ নেছা জানান- প্রায় ১৮ বছর আগে তার মেয়ে রিনা আক্তারকে টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার আঠারদানা গ্রামের শাহ্আলমের কাছে বিয়ে দেন। তাদের সংসারে ১৬ বছর বয়সি একটি ছেলে সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবন সুখের ছিলোনা। বছর চারেক আগে স্বামী শাহ্আলম একমাত্র সন্তানকে রেখে রিনাকে তালাক দেয়। এরপর থেকেই রিনা মানসিকভাবে ভেঙে পড়েন। গত ১৫ দিন ধরে তার মেয়ে রিনা নিখোঁজ ছিল। বিভিন্ন পত্র পত্রিকা ও ফেসবুকে তার মেয়ে রিনা বেগমের লাশের ছবি দেখে তিনি সখীপুর থানায় যোগাযোগ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) আইয়ুব খান বলেন- অজ্ঞাত লাশের পরিচয় নিশ্চিত হতে তার মা দাবিকারী বাছিরণ নেছাকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। শুক্রবার তাদের বাড়ি ও শ্বশুড়বাড়ির লোকজনের কাছে যোগাযোগ করা হবে। এছাড়াও লাশের ময়না তদন্তের সময় ওই লাশের ডিএনএ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রাখা হয়েছে। প্রয়োজনে স্বজনদের সঙ্গে ডিএনএ মিলে গেলেই পরিচয় নিশ্চত হওয়া যাবে।

উল্লেখ্য, গত  ৯ মে সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের নয়াপাড়া পশ্চিম আরামবাগ এলাকায় বনের ভেতর থেকে গলায় ওড়না পেচানো অবস্থায় এক অজ্ঞাত লাশ উদ্ধার করে সখীপুর থানা পুলিশ। লাশের ময়না তদন্ত শেষে পরিচয় না পাওয়ায় রাতেই টাঙ্গাইল কেন্দ্রিয় গোরস্থানে দাফন করা হয়। পুলিশের ধারনা তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে লাশ বনের ভেতর ফেলে রাখে দূর্বৃত্তরা।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি