০৬:১৯ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে ড্রাম ট্রাকের চাপায় কলেজ ছাত্র নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় সার্থক রায় (২০) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল চালক তানজিল হাসান ইমরান (২৫) নামের আরেকজন। 

রোবরার দুপুরে জয়দেবপুর-টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ী বাসস্ট্যান্ড চত্বরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সার্থক রায় পৌর শহরের চালাষ ভদ্রবাড়ী এলাকার কমল রায়ের ছেলে এবং আহত ইমরান সরদারপাড়া এলাকার আ. সাত্তারের ছেলে। এরা সম্পর্কে একে অপরের বন্ধু।

প্রত্যক্ষদর্শ ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল যোগে সার্থক ও ইমরান কেন্দুয়া সড়ক হয়ে ধনবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় যাচ্ছিলো। এ সময় সামান থেকে আসা বালু ভর্তি ড্রাম ট্রাকের সাথে ধাক্কা লাগে তাদের মোটরসাইকেলের। সার্থক মোটরসাইকেল থেকে সটকে পড়ে গেলে তাঁর মাথার উপর দিয়ে ট্রাকের চাক্কা। এতে ঘটনা স্থলেই মারা যায় সার্থক এবং গুরুতর আহত হয় ইমরান। 

ধনবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) সবুজ মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘‘ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে। ড্রাম ট্রাক ও চালককে আটক করা হয়েছে।’’                                                                                                                           

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি