১২:২৭ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৩ ইউনিয়নে কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড টাঙ্গাইল ইউনিটের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী, হুগড়া ও বাঘিল ইউনিয়নে কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

আর্ত মানবতার সেবায় আমরা এসেছি আপনারও এগিয়ে আসুন এই শ্লোগান নিয়ে শনিবার দিনব্যাপি শীতবস্ত্র কার্যক্রম পরিচালিত করেন সংগঠণের নেতৃবৃন্দ। কার্যক্রমে শুরুতে সকালে কাতুলী ইউনিয়নের তোরাপগঞ্জ বাজারে দুস্থ ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন জেলা শ্রমিকলীগের অন্যতম নেতা ইয়াহিয়া দেওয়ান খানে। দুপুরে হুগড়া ইউনিয়নের উত্তর হুগড়ার দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন হুগড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য শওকত হোসেন, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ি বাবুল। বিকেলে বাঘিল ইউনিয়নের ধরেরবাড়ি স্কুলে গ্রামের দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

বিতরণকালে অতিথি ছিলেন বাঘিল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুন অর রশিদ, কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড টাঙ্গাইল ইউনিটের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান। বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড টাঙ্গাইল ইউনিটের নির্বাহী সভাপতি আরিফ উর রহমান টগর, সভাপতি আরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. শামীম আল মামুন, সহ-সভাপতি লুৎফর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া, সানজিদা লোপা ও সদস্য শাহজালাল আকন্দ।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর পৌরসভা অডিটরিয়ামে পরিচিতি অনুষ্ঠানের মধ্য দিয়ে কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড টাঙ্গাইল ইউনিটের শুরু হয় পথ চলা। এরই মধ্যে টাঙ্গাইল প্রেসক্লাবের নবনির্বাচিত কার্য নির্বাহী কমিটিকে ক্রেস্ট ও ফুলেল সংবর্ধনা দেয়াসহ ৩১ জানুয়ারি পৌর মিলনায়তনে দুস্থ ও শীতার্ত পৌরবাসির মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। সংগঠণের পক্ষ থেকে এরই মধ্যে চলতি শীত মৌসুমে দুস্থদের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি