০৩:১২ এএম | টাঙ্গাইল, রোববার, ৩ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাসাইলে প্রতিপক্ষের হামলার ৪দিন পর কলেজ ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩০ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

বাসাইলে প্রতিপক্ষের হামলার ৪দিন পর চিকিৎসাধীন অবস্থায় জিদান হাসান দীপ্ত (১৯) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার ঢাকার পপ্যুলার হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত দীপ্ত উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের চাকদহ গ্রামের বিজিবি সদস্য জাহাঙ্গীরের ছেলে।

এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

নিহতের নানা দেলুয়ার হোসেন ও স্থানীয় সাবেক মেম্বার রফিকুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার বিকালে বাসাইল বাজারে কিছু সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। গুরুত্বর আহত অবস্থায় ঢাকার পপ্যুলার হাসপাতালে আইসিইউ রাখা হয়। পরে বৃহস্পতিবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতের বাবা-মা হাসপাতালে আছে লাশ আনার প্রক্রিয়া করছে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ মাজহারুল আমিন জানান, মারা যাওয়ার খবর জানতে পারিনি। তবে মারামারির ঘটনায় মামলা দায়ের হওয়ার পর ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাকৃত আসামী থানা এলাকার শাকিল আহমেদ ১ নাম্বার আসামী। এছাড়াও মির্জাপুর উপজেলার অনিক মিয়া ও বাসাইলের বেপারীপাড়ার আসাদুল ইসলাম আসাদকে আদালতে পাঠানো হয়েছে। শাকিল ও অনিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে মারামারিতে ব্যবহৃত অস্ত্রসহ আরও কিছু দেশিয় অস্ত্র উদ্ধার করা হয় এবং তাদের নামে অস্ত্র আইনে আরেকটি পৃথক মামলা দেয়া হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

আপনার মন্তব্য লিখুন...

৯০ দশকের পর সিদ্দিক পরিবার ও খান পরিবার এক মঞ্চে  পোস্টমাস্টারের বিরুদ্ধে গ্রাহকের মুনাফার টাকা কম দেয়ার মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪  টাঙ্গাইলে মাদকের বিরুদ্ধে ম্যারাথন  মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী ধনবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিত মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত ৪ঘন্টা পর ঢাকার স‌ঙ্গে ট্রেন চলাচল স্বাভা‌বিক টাঙ্গাইলে কমিউটার ট্রেন ইঞ্জিন বিকল,উত্তর বঙ্গের সাথে য প্রথমবারের মতো প্রথম গ্রেডে উন্নীত হয়েছেন মাভাবিপ্রবির টাঙ্গাইলে পৌরসভার উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শু মির্জাপুরে কুমুদিনী হাসপাতালে চক্ষু শিবির ও সচেতনতামূলক নাগরপুরে গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বসে গরু-ছাগলের হাট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি