১১:১৫ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শীতে গোসল করতে বলায় শিশুর আত্মহত্যা 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখিপুরে গোসল করতে বলায় লামিয়া আক্তার (৯) নামে এক শিশু গলায় ওড়না পেঁচিয়ে লাগিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ৯ টার দিকে উপজেলার যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

লামিয়া ওই গ্রামের লুৎফর রহমানের মেয়ে। সে একই যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য আলতাব হোসেন পরিবারের বরাত দিয়ে টাঙ্গাইল ২৪কে জানান, লামিয়া তীব্র শীতের কারণে ১ সপ্তাহ ধরে গোসল না করায় মঙ্গলবার সকাল ৯ টার দিকে তার মা তাকে গোসল করতে বলে। লামিয়া গোসল করবে না বললে মা তার সাথে রাগারাগি করে সে।

একপর্যায়ে তার মা পরিবারের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ে এর এক ফাঁকে লামিয়া ঘরের দরজা বন্ধ করে দেয় এবং বিষয়টি টের পেয়ে অনেক ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে লামিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্বজনরা।

তিনি আরও জানান, পরে মুমূর্ষু অবস্থায় তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

এ ঘটনায় সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহিনুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জেনেছি। এনিয়ে কোনো অভিযোগ আসেনি। মরদেহ স্বজনের কাছে হস্তান্তরের জন্য আইনি বিষয় প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি