০৬:৪৭ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ব্যালট বাক্সে আগুন, পুলিশের ফাঁকা গুলি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের একটি ভোট কেন্দ্রে ব্যালট বাক্সে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দু’জন আনসার সদস্য আহত হয়েছেন। পরে কেন্দ্রটি স্থগিত করা হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) বিকেলে সাড়ে ৩টার দিকে গোপালপুর উপজেলার কাহেতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

কাহেতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাজহারুল হক বলেন, দুর্বৃত্তরা অতর্কিতভাবে কেন্দ্রে প্রবেশ করে পুরুষ ওয়ার্ডের ৩ নম্বর কক্ষ থেকে একটি ভোটের পেপার ভর্তি ব্যালট পেপার বাইরে নিয়ে তাৎক্ষণিক আগুন ধরিয়ে দেয়। এতে ব্যালট বাক্স পুড়ে গেছে। ব্যালট বাক্সে প্রায় ৩০০ ভোটের পেপার ছিল। পরে পুলিশ ব্যালট উদ্ধারে পাঁচ রাউন্ড গুলি ছুড়ে। এ ঘটনায় দু’জন আনসার সদস্য আহত হন। এ ঘটনার পর কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, ‘ঘটনা নিয়ন্ত্রণে পাঁচ রাউন্ড গুলি করা হয়েছে। এই ঘটনায় দু’জন আনসার সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এই আসনে নৌকার প্রার্থী হলেন বর্তমান এমপি তানভীর হাসান ছোট মনির। তার শক্ত প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু।

দুপুরের দিকে ইউনুস ইসলাম তালুকদার ভোটে অনিয়মের অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি