০৯:২৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে প্রাইভেট কারে হঠাৎ আগুন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে ত্রুটি সারিয়ে রাস্তায় ট্রায়াল দিতে এসে প্রাইভেট কারে হঠাৎ আগুন লেগে যাওয়ার ঘটনা ঘটেছে। 

এতে অল্পের জন্য ট্রায়ালে আসা চালক (মিস্ত্রি) প্রাণে বেঁচে গেলেও ক্ষতিগ্রস্থ হয়েছে গাড়ীর ইঞ্জিন ও ড্যাসবোর্ড। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে গাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকার মালাউড়ীর সামসুন্নেছা চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে।

সত্যতা নিশ্চিত করেছেন মধুপুর ফায়ার সার্ভিসের টিম লিডার ভজন হালদার। 

তিনি জানান, ত্রুটি সারাতে জনৈক আব্দুল মজিদের প্রাইভেট কারটি( ঢাকা মেট্রো ১১-৫৭১৭) স্থানীয় জয়নাল ফারুকের গ্যারেজে আনা হয়। গ্যারেজের মিস্ত্রি গাড়িটি সারানোর পর ট্রায়াল দিতে রাস্তায় নামালে টাঙ্গাইলের দিকে একটু এগোলেই গাড়ির ইঞ্জিনে হঠাৎ করেই আগুন লেগে যায়।  আগুন দেখে মিস্ত্রি দ্রুত গাড়ি থেকে নেমে পড়েন। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এরই মধ্যে গাড়িটির ইঞ্জিন ও ড্যাসবোর্ড পুড়ে ক্ষতিগ্রস্থ হয়।

আপনার মন্তব্য লিখুন...

করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি