০৮:৪৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নির্বাচনের মাধ্যমে সন্ত্রাসী ও খুনি বিএনপিকে প্রতিরোধ করা হবে : শাহাজাহান খান এমপি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান এমপি বলেছেন, এবারের নির্বাচনের মাধ্যমে খুনি ও সন্ত্রাসীদের দল বিএনপিকে প্রতিরোধ করা হবে। এ দলের প্রতিষ্ঠাতা পঁচাত্তরের খুনিদের প্রশ্রয়দাতা ছিলেন। একাত্তরের গণহত্যায় জড়িতদের তিনি ক্ষমতার ভাগ দিয়েছিলেন। জেলখানা হত্যাকান্ড, একুশে গ্রেনেড হামলার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীসহ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে হত্যাচেষ্টা, ২০১৪ সালের নির্বাচনের সময় জ্বালাও পোড়াওয়ের মাধ্যমে বহু মানুষকে হত্যা করেও তারা ক্ষান্ত হয়নি। ২০২৪ সালের নির্বাচন বন্ধের নামে গাড়ি ও ট্রেনে আগুন দিয়ে তারা আবারো মানুষ হত্যায় নেমেছে। কাজেই খুন ও হত্যা তাদের পুরনো নেশা। এমন নরহত্যায় যারা আসক্ত তাদের নিকট থেকে জাতি কিছু আশা করতে পারেনা। আওয়ামী লীগ যখন সমগ্র জাতির উন্নয়নের দিকে মনোযোগী থাকে বিএনপি তখন বিদেশীদের পদলেহনে ব্যস্ত। বিদেশীদের অনুকম্পা পাওয়ার জন্য চাতক পাখির মতো তারা তাকিয়ে থাকে।

তিনি সোমবার বিকালে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার সাজানপুর উচ্চ বিদ্যালয় মাঠে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের নৌকার এমপি প্রার্থী ছোট মনির এমপির নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।

শাহজাহান খান আরো বলেন, এমপি ছোট মনির এলাকায় অনেক উন্নয়ন করেছেন। এলাকা থেকে সন্ত্রাসী কর্মকান্ড ও দুর্নীতি বন্ধ করেছেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর খুবই অনুগ্রহভাজন। আপনারা তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে এলাকায় আরো উন্নয়ন করার সুযোগ দিন।

এমপি ছোট মনির বলেন, ঈগল প্রতীকের প্রার্থী ১৫ বছর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। কিন্তু তিনি এলাকায় কোন উন্নয়নমূলক কাজ না করে নিজের আখের গুছিয়েছেেন। নৌকার জোয়ার দেখে তিনি নানা প্রকার কাল্পনিক অভিযোগ তুলে প্রশাসনকে বিব্রত করছেন। তিনি আগামী ৭ জানুয়ারি নৌকাকে বিজয়ী করার জন্য সকলকে মাঠে কাজ করার অনুরোধ জানান।

ধোপাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমেন, সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, বীর মুক্তিযোদ্ধা এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এডভোকেট শামসুল আলম, টাঙ্গাইল বারের সাবেক সভাপতি এবং এমপি ছোট মনিরের পিতা এডভোকেট আব্দুল গফুর, ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতা খায়রুল ইসলাম  প্রমুখ। পরে শাহজাহান খান উপজেলার হেমনগরে অপর একটি নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি