০৮:০৬ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মশাল জ্বালিয়ে মিছিল করলো টাঙ্গাইল বিএনপির নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

বিএনপির ডাকা তৃতীয় দফা অবরোধের ১ম দিনে টাঙ্গাইলের পৃথক দুটি স্থানে মশাল মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

গতকাল বুধবার সন্ধ্যার পর টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়ক ও জেলা সদর রোডে এ মশাল মিছিল করে বিএনপিসহ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 

টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল বলেন,টাঙ্গাইল জেলা বিএনপির নির্দেশে সদর থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাদিউজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক এম এ রৌফের নেতৃত্বে মশাল মিছিল হয়েছে। শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় থেকে উৎখাত করার সকল আন্দোলনে মাঠে থাকবে টাঙ্গাইল জেলা বিএনপি। 

টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন বলেন,টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কে ও টাঙ্গাইল পৌরসভার জেলা সদর রোডে মশাল মিছিল করেছে জেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা। অবরোধ সফল করার জন্য এই মশাল মিছিল করেছি আমরা।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালাম মিয়া জানান, এরকম ঘটনার কোন সংবাদ এখনও পাইনি। তবে আইন বহির্ভূত এধরনের কোন ঘটনা ঘটানো হলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি