০৬:১২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অসুস্থদের মায়ের মতো সেবা দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী : এমপি শুভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ বলেছেন, ছেলে-মেয়ের অসুস্থ হলে মা যেমন ওষুধ খাইয়ে মাথায় জলপট্টি ঢেলে সেবা করে থাকেন। মাননীয় প্রধানমন্ত্রী শতশত মানুষের চিকিৎসায় আর্থিক সহায়তা দিয়ে তেমনি মায়ের মতো সেবা করে যাচ্ছেন। 

শুক্রবার সন্ধায় মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে অসুস্থ অসহায় মানুষের চিকিৎসায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবীল থেকে বরাদ্দকৃত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে ৪৮ জন অসুস্থ অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবীল থেকে বরাদ্দকৃত ২৩ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এসময় এমপি শুভ তাঁর বক্তৃতায় বলেন, উপ-নির্বাচনে দেড় বছর আগে এমপি নির্বাচিত হয়ে এ পর্যন্ত ৫ শতাধিক অসুস্থ অসহায় মানুষের চিকিৎসায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবীল থেকে প্রায় সোয়া তিন কোটি টাকার চেক তিনি বিতরণ করেছেন। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সহিদ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মনির, সহ-সভাপতি সৈয়দ ওয়াহিদ ইকবাল, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, সদস্য সেলিম সিকদার, কাউন্সিলর আব্দুল জলিল খান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি