১১:১৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিএনপির সভাপতিসহ ৪নেতা আটক, একজনের রিমান্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে টাঙ্গাইলের মধুপুর উপজেলা বিএনপির সভাপতিসহ দলটির অঙ্গসংগঠনের চার নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৬ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার মধুপুর উপজেলা বিএনপির সভাপতি মো. জাকির হোসেন, ঘাটাইল উপজেলা ছাত্রদলের সভাপতি নাসির উদ্দিন, ধনবাড়ি উপজেলার মুসুদ্দি ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান ও কালিহাতী উপজেলা বিএনপির সদস্য সোনা মিয়া।

বৃহস্পতিবার জেলা বিএনপির সাধারন সম্পাদক এড. ফরহাদ ইকবাল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে জেলার বিভিন্নস্থানে এবং বাড়ি বাড়ি অভিযান চালিয়েছে পুলিশ। এসময় মধুপুর উপজেলা বিএনপির সভাপতিসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। মহাসমাবেশ বানচাল করার জন্য পুলিশ নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান চালিয়েছে যাতে কেউ সমাবেশে যোগ দিতে না পারে। এরপরও জেলা থেকে প্রায় ২০ হাজার নেতাকর্মী সমাবেশে যোগদান করার জন্য ঢাকায় গিয়েছে। আরও ৪০ হাজার নেতাকর্মী ঢাকায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। ওই নেতাকর্মীরা যাতে সমাবেশে যেতে না পারে সেজন্য অভিযান চালাচ্ছে। সড়ক ও মহাসড়কে চেকপোস্ট বসিয়েও তল্লাশি করা হচ্ছে।

টাঙ্গাইল আদালত পরিদর্শক তানভীর আহমেদ জানান, ২০২২ সালের একটি নাশকতার মামলায় জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ আদালতে পাঠিয়েছে। পরে মধুপুর-গোপালপুর আমলী আদালতের বিচারক বাদল কুমার চন্দ জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, কালিহাতী থানার একটি মামলায় ছাত্রদল নেতা নাসির উদ্দিনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আদালতে পাঠানোর পর বিচারক জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

মধুপুর উপজেলা বিএনপির সভাপতি মো. জাকির হোসেনকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) মুরাদ হোসেন।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি