০৮:৫৮ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিএনপির সভাপতিসহ ৪নেতা আটক, একজনের রিমান্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে টাঙ্গাইলের মধুপুর উপজেলা বিএনপির সভাপতিসহ দলটির অঙ্গসংগঠনের চার নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৬ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার মধুপুর উপজেলা বিএনপির সভাপতি মো. জাকির হোসেন, ঘাটাইল উপজেলা ছাত্রদলের সভাপতি নাসির উদ্দিন, ধনবাড়ি উপজেলার মুসুদ্দি ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান ও কালিহাতী উপজেলা বিএনপির সদস্য সোনা মিয়া।

বৃহস্পতিবার জেলা বিএনপির সাধারন সম্পাদক এড. ফরহাদ ইকবাল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে জেলার বিভিন্নস্থানে এবং বাড়ি বাড়ি অভিযান চালিয়েছে পুলিশ। এসময় মধুপুর উপজেলা বিএনপির সভাপতিসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। মহাসমাবেশ বানচাল করার জন্য পুলিশ নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান চালিয়েছে যাতে কেউ সমাবেশে যোগ দিতে না পারে। এরপরও জেলা থেকে প্রায় ২০ হাজার নেতাকর্মী সমাবেশে যোগদান করার জন্য ঢাকায় গিয়েছে। আরও ৪০ হাজার নেতাকর্মী ঢাকায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। ওই নেতাকর্মীরা যাতে সমাবেশে যেতে না পারে সেজন্য অভিযান চালাচ্ছে। সড়ক ও মহাসড়কে চেকপোস্ট বসিয়েও তল্লাশি করা হচ্ছে।

টাঙ্গাইল আদালত পরিদর্শক তানভীর আহমেদ জানান, ২০২২ সালের একটি নাশকতার মামলায় জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ আদালতে পাঠিয়েছে। পরে মধুপুর-গোপালপুর আমলী আদালতের বিচারক বাদল কুমার চন্দ জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, কালিহাতী থানার একটি মামলায় ছাত্রদল নেতা নাসির উদ্দিনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আদালতে পাঠানোর পর বিচারক জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

মধুপুর উপজেলা বিএনপির সভাপতি মো. জাকির হোসেনকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) মুরাদ হোসেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি