০৮:২২ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে সামাজিক বনায়নের গাছে ঝুলে কলেজ ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গলায় ওড়না পেঁচিয়ে শিউলী আক্তার (১৮) নামের এক কলেজ পড়–য়া ছাত্রী আত্মহত্যা করেছেন। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) সখীপুর উপজেলার বোয়ালী পশ্চিমপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহত শিউলী ওই গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে ও বোয়ালী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। 

পুলিশ মরদেহটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, প্রেমিকের বিয়ের খবর শুনে শিউলী ২/৩দিন ধরেই কান্নাকাটি করছিল। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শিউলী কলেজের এ্যাসাইনমেন্ট জমা দেয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এর কিছুক্ষণ পর এক প্রতিবেশী তার পরিবারের লোকজনকে জানায় শিউলীকে জঙ্গলের ভেতর দেখার কথা। খবর পেয়ে শিউলীকে খুঁজতে সামাজিক বনায়নে ভিতরে একটি গাছের ডালে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। 

এ সময় থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ মরদেহটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

এ বিষয়ে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি