১০:৪৩ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি নিরঞ্জন সম্পাদক এরশাদ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় ২০২১ সালের জন্য নতুন কমিটি গঠিত হয়। এতে নিরঞ্জন পাল সভাপতি ও এরশাদ মিঞা কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।  শুক্রবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রেসক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন সভাপতিত্ব করেন। 

শেষে অনুষ্ঠিত বিশেষ আলোচনায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন, মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জাপুর সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কাশেম খান, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন। 

আগামী ১ মার্চ শপথ গ্রহণ অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন কমিটির সদস্যরা দায়িত্ব গ্রহণ করবেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি