০৬:৪৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হাইকোর্টের আদেশে ভাইস চেয়ারম্যান পদ ‍ফিরে পেল নবীন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীনের সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট। এ আদেশের ফলে নাজমুল হুদা নবীনের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে আর কোন বাধা রইলো না।

গত বছর ১৫ ডিসেম্বর মঙ্গলবার সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো.জে.বি.এম. হাসান এবং খায়রুল আলম সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে নাজমুল হুদা নবীনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মোঃ গোলাম নবী।

নাজমুল হুদা নবীন এ তথ্য নিশ্চিত করে বলেন, বরখাস্তে স্থগিতাদেশ দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি  আরেকটি নির্দেশনা চেয়েছিলাম যেন ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে পারি। আদালত তাঁর ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে কোনো বাধা না দেওয়ার নির্দেশ দেন।

উল্লেখ্য,গতবছর বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে স্থানীয় সরকার বিভাগের ওয়েব সাইটে এ প্রজ্ঞাপন জারি করা হয়। স্থানীয় সরকার বিভাগের উপজেলা-২ শাখার উপ-সচিব মোহাম্মদ জরিরুল ইসলাম স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে সাময়িক বরখাস্তের বিস্তারিত কারণ তুলে ধরে এ আদেশ জনস্বার্থে জারি করা হলো এবং অবিলম্বে তা কার্যকর হবে বলে উল্লেখ করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি