০২:১১ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ক্লিনিক মালিকের বস্তাবন্দি লাশ উদ্ধার, হয়নি মামলা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লাউহাটিতে আনিসুর রহমান নামে এক ক্লিনিক মালিকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৭) নভেম্বর) লাউহাটি ইউনিয়নের পাচুরিয়া গ্রামের ধলেশ্বরী নদীর সংযোগ খাল থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়। নিহত আনিসুর রহমান (৪৮) ওই ইউনিয়নের হেরেম্ব পাড়া গ্রামের কুরবান আলীর ছেলে ও জনসেবা ক্লিনিকের মালিক। 

পুলিশ জানায়, মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকাল ৪ টার দিকে উপজেলার লাউহাটী ইউনিয়নের খাঁলের পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আনিসুর রহমান ওই ইউনিয়নের হেরেম্ব পাড়া গ্রামের কুরবান আলীর ছেলে ও জনসেবা ক্লিনিকের মালিক। এর আগে তিনি পল্লী বিদ্যুতের সাবেক এলাকা পরিচালক ছিলেন। সোমবার রাত ৮টার দিকে নিখোঁজ হওয়ার পর থেকে আনিসুরের মোবাইল ফোনটি বন্ধ ছিল।

নিহতের স্ত্রী মোরছানা আক্তার জানান, দীর্ঘদিন তিনি বিদেশে ছিলেন। কয়েক বছর আগে দেশে ফিরে তিনি উপজেলা লাউহাটি বাজারে জনসেবা ক্লিনিকের ব্যবসা শুরু করেন। এছাড়াও তিনি জমি কেনা বেচার ব্যবসা করতেন। সোমবার (১৬ নভেম্বর) দুপুরে ক্লিনিকের যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন তিনি। তবে সে রাতে বাড়ি আসেননি। এছাড়াও বারবার তাঁর মোবাইল ফোনেও চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ ছিল। মঙ্গলবার (১৭ নভেম্বর) টাঙ্গাইল আদালতে স্বামী-স্ত্রীর নামে একটি মামলা থাকায় স্ত্রী একাই আদালতে হাজিরা দিতে যান। বিকেলে বাড়ির পাশের বস্তাবন্দি অবস্থায় তাঁর স্বামীর লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশ খবর দেন।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুল ইসলাম বলেন, ক্লিনিক মালিক হত্যার মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এখন হত্যাকান্ডে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি। অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি