০৬:১৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বৃহত্তর পশ্চিম টাঙ্গাইলের জনগনের সমর্থন পেল এম.এ রৌফ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৯ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদপ্রার্থী এম.এ রৌফ এর পক্ষে বৃহত্তর পশ্চিম টাঙ্গাইলের জনগনের পূর্ণ সমর্থন আছে বলে ঘোষণা দিয়েছেন জননেতা আলহাজ্ব মুহাম্মদ মোজ্জাম্মেল হক।

তিনি বলেন আমাদের বৃহত্তর পশ্চিম টাঙ্গাইলের জনগন তোমার সাথে আছে। তুমি এগিয়ে যাও টাকা লাগলে টাকা দিব, গাড়ি লাগলে গাড়ি দিব, প্রয়োজনে বৃহত্তর পশ্চিম টাঙ্গাইলের জনগন নিয়ে প্রধানমন্ত্রীর কাছে যাব ।

শুক্রবার ৬ নভেম্বর সন্ধ্যায় দিঘুলীয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে টাঙ্গাইল পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদপ্রার্থী এম.এ রৌফ এর নির্বাচনী আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুহাম্মদ মোজ্জাম্মেল হক বলেন, আমি গত ২০০৪ সালের পৌরসভার নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করে ছিলাম সেদিন আমার বাবা মারা গিয়েছিলেন সকাল ১০টায় আর ভোট শুরু হয়েছিল সকাল ৮টায় এই দুই ঘন্টায় আমি ভোট পেয়েছিলাম দশ হাজার পাঁচশত ভোট শুধু মাত্র এই পশ্চিম টাঙ্গাইলের দিঘুলীয়া,কালীপুর,সারুটিয়া,সাকরাইল বেড়াডোমায়। সেদিন আমার আর নির্বাচন করা হয়েছিল না। 

গত এমপি নির্বাচনে দলমত নির্বিশেষে আমরা বৃহত্তর পশ্চিম টাঙ্গাইলের জনগন বর্তমান এমপি ছানোয়ার হোসেনকে সমর্থন দিয়ে বিপুল ভোটে বিজয়ী করেছিলাম। তেমনি আমাদের এলাকার আরেক কৃতিসন্তান পরিছন্ন রাজনীতিবিদ এম.এ  রৌফ যদি মনোনয়ন পায় তাহলে আমরা তাকেও দলমত নির্বিশেষে বিজয়ী করবো।

তিনি আরোও বলেন আমাদের এই বৃহত্তর পশ্চিম টাঙ্গাইলের ভোটে মেয়র নির্বাচিত হয়। মেইন রোড হতে দিঘুলীয়া,কালীপুর,সারুটিয়া,সাকরাইল বেড়াডোমায়,কাগমারা,সন্তোষ,অলোয়া,এই সকল এলাকার ভোটেই বিজয়ী হয়।

আলোচনার সভার শুরুতেই দলে দলে শতশত নারী পুরুষ মিছিল নিয়ে জড়ো হতে থাকে। স্লোগানে স্লোগানে উৎসব মুখোর পরিবেশ পরিণত হয়।

এ সময় আরোও বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদপ্রার্থী ও আলোকিতপ্রজন্ম এর উপদেষ্টা এম.এ রৌফ, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আলোকিতপ্রজন্ম এর উপদেষ্টা নাজমুল হুদা নবীন,টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মিন্জু, দিঘুলীয়া ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার মির্জা মজিবুর রহমান জিন্নাহ্,বর্তমান কাউন্সিলর মীর মাঈনুল হোসেন লিটন, টাঙ্গাইল জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও দিঘুলীয়া ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আনোয়ার সাদাৎ তানাক্কা, টাঙ্গাইল ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আবুল কালাম আজাদ, পার্ক বাজার সমিতির সাধারণ সম্পাদক যোহেরুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি