০৯:৫৮ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে প্রণোদনা কর্মসূচীর আওতায় কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। 

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এই বীজ সার বিতরণ করে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেকের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, ভাইস চেয়ারম্যান শামীমা আকতার শিফা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর টাঙ্গাইলের অতিরিক্ত উপ পরিচালক মো. ইসমাইল হোসেন, উপজেলা কৃষি অফিসার মশিউর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার সুমাইয়া আফরিন ঝুমা প্রমুখ।

উপজেলা ২শ জন কৃষকের মধ্যে ৫ কেজি করে মাসকলাই বীজ, ১০ কেজি ডিএপি ও ৫ কেজি এমওপি সার এবং ৯শ জন কৃষকের মধ্যে মিষ্টিকুমড়া, করলা, বরবটি, শিমসহ ১৩ প্রকার সবজী বীজ বিতরণ করা হয়েছে বলে উপজেলা কৃষি অফিসার মশিউর রহমান জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি