০৮:০০ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে বাড়ি থেকে বের হওয়ার ১১ দিন পর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৮ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে বাড়ি থেকে বের হওয়ার ১১ দিন পর আব্দুল কদ্দুছ (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 

শুক্রবার (২৮ আগষ্ট) সকালে উপজেলার আজগানা ইউনিয়নের মাটিয়াখোলা বাজারের পাশ থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। তাঁর বাড়ি উপজেলার জামুর্কী ইউনিয়নের চুকুরিয়া গ্রামে। দুপুরে তার পরিচয় নিশ্চিত হয় থানা পুলিশ।

পুলিশ ও মৃতের পারিবারিক সূত্রমতে, আব্দুল কদ্দুছ লোকজনের দেয়া আর্থিক সহায়তা নিয়ে চলতেন। এজন্য মাঝে মধ্যেই বাড়ি থেকে কয়েক দিনের নামে বেরিয়ে যেতেন। গত ১৭ আগস্ট তিনি বাড়ি থেকে বের হন। 

শুক্রবার সকালে মাটিয়াখোলা এলাকায় মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা গিয়ে মরদেহ শনাক্ত করেন। 

মির্জাপুর থানার উপপরিদর্শক (এস আই) সজল হক জানান, মৃতের গাঁয়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আগে একবার স্ট্রোক করেছিলেন। ধারণা করা হচ্ছে স্ট্রোকের কারণে তাঁর মৃত্যু হয়েছে। থানায় অপমৃত্যু মামলার পর লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফলাফল এলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি