১০:৩৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ী পৌর শহরের আমণ গ্রামের  একটি পুকুর থেকে বৃহস্পতিবার  (২৭ আগষ্ট) সকালে জাহাঙ্গীর আলম (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

জাহাঙ্গীর আলম পৌর শহরের আমণ গ্রামের মো. আ. মজিদের ছেলে এবং একই গ্রামের মো. নুরুল ইসলামের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জাহাঙ্গীরে ভাই দুলাল হোসেন ও এলাকাবাসী জানান, জাহাঙ্গীর প্রতিনিয়ত নেশায় আসক্ত থাকতো।  বুধবার  (২৬ আগষ্ট) দুপুরে মোটরসাইকেল নিয়ে বাড়ী থেকে বের হয় জাহাঙ্গীর তারপর আর বাড়ী আসেনি। প্রায়ই সময় সে রাতে বাড়ী ফিরত না। বন্ধুদের নিয়ে মেতে থাকতো।

জাহাঙ্গীরে শরীরে কাটা দাগও চি‎হ্ন রয়েছে বলে জানায় ধনবাড়ী থানার ওসি (তদন্ত) মো. সৈকত হাসান। 

এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর মো. রফিকুল ইসলাম বাদশা বলেন, জাহাঙ্গীর সব সময় নেশায় আসক্ত হয়ে থাকতো এটা শুনেছি।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া বলেন, জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি