০৭:০৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে আরও ১৩ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে চার নারীসহ নতুন করে ১৩ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে মির্জাপুর উপজেলায় ২৩৩ জন করোনায় সংক্রমিত হলেন।

নতুন আক্রান্তদের মধ্যে উপজেলা সদরের পোস্টকামুরী গ্রামের এক ব্যক্তি (৬২), বাইমহাটী গ্রামের এক নারী (৩২), ইউনিয়নের উত্তর কাওয়ালজানী গ্রামের এক নারী (২০), আনাইতারা ইউনিয়নের আটিয়া মামুদপুর গ্রামের এক ব্যক্তি (৩০) ও তাঁর স্ত্রী (৩০), গোড়াই ইউনিয়নের গোড়াই গ্রামের এক ব্যক্তি (২৬), রানারচালা গ্রামের একজন (৩৫), বালুমাঠ গ্রামের এক নারী (২৮), মঈননগর গ্রামের এক ব্যক্তি (৪৪), বটটেকী গ্রামের একজন (২৭), খামারপাড়া গ্রামের এক ব্যক্তি (৪৪); জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের এক ব্যক্তি (৫২) ও বানাইল ইউনিয়নের নরদানা গ্রামের একজন (৪১) রয়েছেন।

মির্জাপুরে সব মিলিয়ে ২৩৩ জন কোভিড রোগীর মধ্যে পাঁচজন জন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ৬৪ জন। অন্য ১৬৪ জন নিজের বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে মির্জাপুরে কোভিড আক্রান্তের সংখ্যা অস্বাভাবিকভাবে বৃদ্ধি পাওয়ায় উপজেলার কেন্দ্রস্থল মির্জাপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে গত ১৬ জুন থেকে শুরু হওয়া লকডাউন গতকাল বৃহস্পতিবার শেষ হয়েছে। ওই সময় ৩ নম্বর ওয়ার্ডে শুধু ব্যবসাপ্রতিষ্ঠান নয়, কাঁচাবাজারসহ মির্জাপুরের সাপ্তাহিক হাটও বন্ধ ছিল। তবে লকডাউন থাকলেও কোভিড সংক্রমণের হার কমার দিকে কোনো লাভ হয়নি বলে স্থানীয় কয়েকজন মন্তব্য করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম বলেন, আক্রান্ত ব্যক্তিদের বাড়ি এবং তাঁদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন (অবরুদ্ধ) করার প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি