০৫:৩১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখিপুরে বিএনপি নেতা ওবায়দুল হক নাসিরের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখিপুরে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে পৌরশহরের আদর্শ শিশু কানন প্রি-ক্যাডেট স্কুল মাঠে সাস্থ্যবিধী মেনে ২৫০ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এস এম ওবায়দুল হক নাসিরের নিজস্ব তহবিল থেকে এ সহয়াতা প্রদান করা হয়। ২৫০ হতদরিদ্র পরিবারকে ৫কেজী চাল,  ১কেজী লবণ, ১কেজী পেঁয়াজ, ১কেজী আলু ও ৫০০গ্রাম ডাল দেয়া হয়।

ওবায়দুল হক নাসির বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে সখিপুর-বাসাইলের মানুষের প্রতি ভালোবসা ও দায়িত্ব বোদ থেকে করোনাভাইরাসের মধ্যে অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবু রায়হান ফরিদ রাশেল, সাবেক ছাত্রনেতা এম আর বি হাসেম, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গির, সাবেক যুবদল নেতা মামুন সিকদার, বেসরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সহসভাপতি বিপ্লব সিকদার, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি এস এম মিনহাজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ছাত্রনেতা শামছুল আরেফিনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবন্দ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি