০৪:৩৪ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১ জুন ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুর আর কালিহাতী উপজেলায় করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন ভূঞাপুর আর কালিহাতী উপজেলা স্বাস্থ্য বিভাগ।

জানা যায়, ভূঞপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের চান মাহমুদের ছেলে খাজা নাজিম উদ্দিন তালুকদার (৬৫) ঢাকায় শ্যামলী পিসি কালচারে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। সেখানে সর্দিকাশি ও জ্বরে ভুগেন। রোববার অসুস্থতা বোধ করলে রাতেই একটি প্রাইভেটকার ভাড়া করে তিনি বাড়ি আসেন। ভোর রাতেই বাড়িতে মারা যান তিনি। পরে স্থানীয়রা লাশ দাফনে বাঁধা দিলে প্রশাসনের হস্তক্ষেপে ইসলামী ফাউন্ডেশনের সহযোগিতায় বিলচাপড়া কবরস্থানে সোমবার দুপুরে দাফন করা হয়। তার জানাজায় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আসলাম হোসাইন, ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশনের সুপারভাইজার আনিছুর রহমানসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। 

সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহীউদ্দিন আহম্মেদ বলেন, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে তিনি ইতোমধ্যে দুইবার স্ট্রোক করাসহ হার্টের রোগে আক্রান্ত ছিলেন বলেও জানান তিনি। 

অপরদিকে সোমবার সকালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নগরবাড়ী গ্রামের ওমর আলী (৪০) নামে একব্যক্তি মৃত্যু হয়েছে। তিনি স্থানীয় একটি স’মিলে শ্রমিকের কাজ করতেন। 

সত্যতা নিশ্চিত করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইদুর রহমান জানান, গতকাল রোববার শ^াসকষ্ট সমস্যা নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হন ওমর আলী (৪০)। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মৃত্যুবরণ করেন তিনি। যেহেতু তিনি টাঙ্গাইল হাসপাতালে ভর্তি ছিলেন আর কোন রোগে তার মৃত্যু হয়েছে সেটি জানতে তার বাড়িতে উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি টিম পাঠানো হয়েছে। তথ্য পেলে আর করোনার উপসর্গ থাকলে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে। তবে উপসর্গ না থাকলে স্বাভাবিক নিয়মেই তার দাফন হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি