০৭:২৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আইন অমান্য করায় ধনবাড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৬ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে শনিবার ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দুই ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করেছে। 

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ধনবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইদা খানম এ জরিমানা করেন। এ সময় তাকে সাহায্য করেন ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ওসি মো. চান মিয়া, এনটিভির সহকারী ব্যবস্থাপক জাহিদ হাসান সুমন, সংবাদ ও মানবাধিকার কর্মী আব্দুল্লাহ আবু এহসান, মো. ইউনুস, আবুল হোসেন আকাশ ও পুলিশ সদস্যরা। 

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজেস্ট্রেট ও ধনবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইদা খানম জানান, স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত না মানায় ধনবাড়ী বাজারের বেবি কেয়ারের মালিক আবু সাঈদকে ৫ হাজার ও মেসার্স অথৈ ইলেকট্রনিক্সের মালিক মো. হাছানুজ্জামান মমিনকে ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতের সতর্ক করে দেয়া হয়।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি