০৯:২৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুর প্রেসক্লাবের সভাপতিসহ ৪ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সভাপতিসহ চারজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তাদের কোনো ধরনের উপসর্গ না থাকলেও নমুনা পরীক্ষার পর করোনা পজিটিভ রিপোর্ট আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তরা হলেন, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি (৪৫), উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের নৈশ প্রহরী (৩৬), উপজেলা কৃষি অফিসের নৈশ প্রহরী (৪৮) ও মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকার এক কিশোর (১৪)।

জানা যায়, স্থানীয় স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্যকর্মীরা গত সোমবার উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, ভাইস চেয়ারম্যান ও সাংবাদিকসহ ২৭ জনের নমুনা সংগ্রহ করে রাজধানীর আইইডিসিআর’এ পাঠায়। বৃহস্পতিবার প্রাপ্ত রিপোর্টে সংবাদকর্মীসহ উপজেলা প্রশাসন ও কৃষি অফিসের দুইজন নৈশ প্রহরী ও পুরাতন বাসস্ট্যান্ডের বাসিন্দা এক কিশোরের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।

উপজেলা সদরে চারজনের করোনা পজিটিভ আসায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। উপজেলা প্রশাসন মির্জাপুর প্রেসক্লাব, নৈশ প্রহরীদের কোয়ার্টার, সংবাদকর্মীর বাড়িসহ ২৫টি বাড়ি, পুরাতন বাসস্ট্যান্ড এলাকার চারতলা একটি ভবন ও কয়েকটি দোকান এবং এক নৈশপ্রহরীর বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে। এ উপজেলায় এখন পর্যন্ত ১৪ জন করোনায় আক্রান্ত হলেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি