০৬:৫০ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে মুক্তিযোদ্ধার সম্মানী ভাতায় কর্মহীদের মাঝে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১২ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পৌরশহরের বিলাশপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মজিদ তার সম্মানী ভাতায় এলাকার দুস্থ কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। 

মঙ্গলবার সকালে তার নিজ বাড়ীতে পৌরসভার ১ নং ওয়ার্ডের ৫০ জন দুস্থ কর্মহীনদের মাঝে এ ত্রাণ বিতরণ করেন। তিনি প্রতিজনকে ২‘শত টাকা করে ত্রাণ হিসাবে এ নগদ টাকা  প্রদান করেন।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ধনবাড়ী পৌর সভার ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি বঙ্কিম সরকার, সমাজসেবক সুরুজ্জামান, খলিলুর রহমান তোতা মিয়া, মো. আবু তালেব, মো. মোতালেবসহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

ত্রাণ নিতে আসা কল্পনা রাণী সরকার জানান, বর্তমানে আমরা খুবই অভাবে ছিলাম। মুক্তিযোদ্ধা আ. মজিদ দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে খুব উপকার করলো।

ধনবাড়ী পৌর সভার ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি বঙ্কিম সরকার জানান, মুক্তিযোদ্ধা আ. মজিদ খুব ভালো মানুষ। সব সময় গরীবের পাশে থাকে। এ অভাব অনটনের সময় গরীবের মাঝে ত্রাণ হিসাবে নগদ টাকা বিতরণ করে খুব ভালো কাজ করলেন। এ টাকায় আমাদের গ্রামে অসহায় মানুষের খুব উপকার হলো।

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা আ. মজিদ বলেন, আমি আমার সম্মানী ভাতা তুলে গরীব-দুখীদের কিছু টাকা বিতরণ করলাম। ভবিষ্যতে আমি আরও দেয়ার চেষ্টা করবো এবং গরীব-দুখীদের পাশে থাকবো।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি