০৬:২৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন টাঙ্গাইলের করোনায় আক্রান্ত ২ যুবক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৯ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনাভাইরাস সংক্রমনে আক্রান্ত টাঙ্গাইলের দুই যুবক সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। 

সুস্থ হওয়ায় বুধবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে তাদের ছাঁড়পত্র দেওয়া হয়। সুস্থ হওয়া যুবকরা হলেন, ভ‚ঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের জিগাতলা গ্রামের মো. আব্দুল বাছেদের ছেলে আবু সাইদ (২৫) ও নাগরপুর উপজেলার পানান গ্রামের মো. ছবেদ আলী ছেলে মোহাম্মদ আলী (২৮)।

জানা যায়, গত ১৫ এপ্রিল থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনাভাইরাস আইসোলেশন ইউনিটে ভর্তি ছিলেন ভ‚ঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের জিগাতলা গ্রামের মো. আব্দুল বাছেদের ছেলে আবু সাইদ (২৫) আর নাগরপুর উপজেলার পানান গ্রামের মো. ছবেদ আলী ছেলে মোহাম্মদ আলী (২৮)। টানা ১৪ দিনের চিকিৎসা শেষে সুস্থ হন তারা। বর্তমানে এ ওয়ার্ডে ভর্তি রোগী সংখ্যা ৩জন। এ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটের জন্য নিয়োজিত রয়েছেন ২৭ জন ডাক্তার আর ২৯ জন নার্স। এর মধ্যে প্রতিদিন দায়িত্ব পালন করছেন ৪জন ডাক্তার আর ৬ জন নার্স।

করোনামুক্ত মোহাম্মদ আলী ও আবু সাইদ জানান, তারা দুজনেই ঢাকায় চাকুরী করতেন। গত ১৪ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করার করোনা পজিটিভ বলে জানানো হয়। পরে ১৫ এপ্রিল থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়। সেখানে ১৪ দিনের চিকিৎসা শেষে বুধবার সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। 

তারা জানান, করোনা আক্রান্ত ব্যক্তিদের ভয় পাওয়ার মত কোন কারণ নেই। আদা দিয়ে বেশি বেশি গরম পানি পান আর চিকিৎসকের পরামর্শ মেনে চললেই অতি দ্রæত এই ভাইরাস থেকে সুস্থ হওয়া যায়। 

এ প্রসঙ্গে টাঙ্গাইল জেলারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. শফিকুল ইসলাম সজীব জানান, আল্লাহর রহমত আর তাদের প্রচেষ্টায় করোনাভাইরাস আক্রান্ত দুই যুবক টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিট থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এতে চিকিৎসা সেবায় নিয়োজিত ডাক্তার ও নার্সসহ সকলের উৎসাহ বেড়েছে। এর ফলশ্রæতিতে ভবিষ্যতেও জীবনের ঝুঁকি নিয়ে এ ইউনিটে কর্মরতরা করোনাভাইরাসে আক্রান্তদের সেবা প্রদান করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি