০৬:২১ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এলেঙ্গায় ৪ শতাধিক অবৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ

এম আর মিল্টন | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৭ জুন ২০১৬ | | ১৮১
, টাঙ্গাইল :

ঈদ উপলক্ষে ঘরমূখো মানুষকে নিরাপদে ঘরে পৌছে দিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এলেঙ্গায় বৃহস্পতিবার দিনব্যাপী রাস্তার পাশে স্থাপিত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে টাঙ্গাইল জেলা প্রশাসন।

অভিযানে প্রায় ৪’শতাধিক অবৈধ দোকান ও বিভিন্ন স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

এ ব্যাপারে টাঙ্গাইল কালিহাতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাসার উদ্দিন জানান, দীর্ঘদিন যাবৎ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতি উপজেলার এলেঙ্গায় রাস্তার পার্শে প্রায় ৪শতাধিক অবৈধ দোকানসহ বিভিন স্থাপনা বসিয়ে রাস্তা দখল করে রেখেছে। এতে করে মহাসড়কের এলেঙ্গা বাসষ্টান্ডে প্রতিনিয়তই যানজটের সৃষ্টি হয়ে নানা ভোগান্তির শিকার হয় সাধারণ মানুষ।

জন সাধারণের মৌখিক ও লিখিত অভিযোগের ভিত্তিতে এবং টাঙ্গাইল জেলা প্রশাসনের নির্দেশক্রমে সরকার ও স্থানীয় কর্তৃপক্ষ ভূমি ও ইমারত (দখল পূনরুদ্ধার) অধ্যাদেশ আইনের ১৯৭০/৫এর ২ধারা মোতাবেক এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

এ সময় প্রায় ৪’শতাধিক অবৈধ দোকান ও বিভিন্ন স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। পরবর্তিতে এই অভিযান অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি