০৮:২৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ইউএনও’র খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২২ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনাভাইরাসের সংক্রোমন রোধে সামাজিক দূরত্ব বজায় রাখার কারণে কর্মহীন হয়ে পড়া ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিকাশ বিশ্বাস। 

মঙ্গলবার দুপুরে ঝাওয়াইল ইউনিয়নের ভেঙ্গুলা এলাকার ক্ষুদ্র নৃগোষ্ঠীর ৬৫ পরিবারে সরেজমিনে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল ও আলু বিতরণ করেন তিনি। দেশের এই দূর্যোগ মূহুর্তে ইউএনও’র হাত থেকে এসব খাদ্যসামগ্রী পেয়ে তারা আনন্দ প্রকাশ করেছেন। 

এ সময় উপস্থিত ছিলেন, থানা অফিসার ইসচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান ও টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মির্জা আসিফ মাসুদ প্রমূখ।

সরকারের পক্ষ থেকে সারা দেশব্যাপী সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য লোকজনকে ঘরে থাকার আহবান করার কারণে কর্মহীন হয়ে পড়া হত-দরিদ্র ও অসহায় মানুষদের আয়ের কোনো উৎস না থাকায় ইউএনও বিকাশ বিশ্বাস তাদেরকে প্রতিনিয়ত খাদ্যসহায়তা দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সরেজমিনে গিয়ে এ সব খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি