১২:৪০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরের কর্মহীন ৫শ পরিবারকে ত্রাণ দিলেন ছাত্রলীগ নেতা জুয়েল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও বাঙলা নববর্ষ উপলক্ষে সামাজিক দুরত্ব বজায় রেখে টাঙ্গাইলের গোপালপুরের মির্জাপুর ইউনিয়নের কর্মহীন ৫শত পরিবারের মাঝে মঙ্গলবার থেকে ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করেছেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক মো. মেহেদী হাসান জুয়েল। 

ব্যক্তিগত তহবিল হতে পরিবার প্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ কেজি আলু বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করছেন। 

প্রতিদিন একশত করে ৫দিনে মোট ৫শত পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করবেন বলে তিনি জানান। 

এ কাজে আর্থিক সহায়তা করছেন তার পিতা জনতা ব্যাংক লিমিটেড’র এজিএম ও বিশিষ্ট সমাজসেবক মো. আজহারুল ইসলাম। ত্রাণ বিতরণে সহায়তা করছেন, ফরিদ সরকার, রুবেল সরকার, মোফাজ্জল সরকার প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি