০১:৫২ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে অস্থায়ী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

হোম কোয়ারেন্টিন অমান্যকারীদের জন্য টাঙ্গাইলের নাগরপুরে অস্থায়ী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার স্থাপন করা হয়েছে। উপজেলার মহিলা অনার্স বিশ্ববিদ্যালয় কলেজে এই কোয়ারেন্টাইন সেন্টার স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারটি পরিদর্শন করেন। 

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান উপস্থিত ছিলেন। প্রাতিষ্ঠানিক এই হোম কোয়ারেন্টাইনে ডাক্তার, নার্স ও বাবুর্চিসহ সকল সুযোগ-সুবিধা থাকবে।

নাগরপুর উপজেলায় যারা হোম কোয়ারেন্টাইন মানবেনা তাদেরকে এই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানিয়েছেন। 

প্রায় অর্ধশতাধিক লোকের ধারণক্ষমতাসম্পন্ন এই সেন্টারটি খুব শীঘ্রই প্রস্তুত করা হবে। এখানে যাদের রাখা হবে তারা নিজের ইচ্ছে মতো চলাফেরা করতে পারবেন না বলে তিনি উল্লেখ করেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি