০৭:৪৯ এএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে ছাত্রলীগের সাবান ও মাস্ক বিতরণ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৪ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সাধারণ মানুষের মাঝে সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলা ছাত্রলীগের উদ্যোগ সদরের পুরাতন বাসস্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে এ উপকরণ বিতরণ করা হয়। 

এ সময় তারা স্থানীয় সাংসদ একাব্বর হোসেনের পক্ষ থেকে ছাপানো করোনা ভাইরাস নিয়ে সচেতনামূলক লিফলেটও বিতরণ করেন। 

উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ছাড়া অন্যদের মধ্যে ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফূল ইসলাম সিয়াম, মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা শেখ রাসেল হাসান রকি, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন, জিহাদ আল হাসান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ প্রমুখ।

বিভিন্ন শ্রেণিপেশার ৪শতাধিক মানুষের মধ্যে হাত ধুয়ার সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে বলে উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি