০৪:৩০ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৫২ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২০ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে ৫২ বোতল ফেন্সিডিলসহ অজুফা বেগম (৩২)  নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ধনবাড়ী থানা পুলিশ। আটক অজুফা ধনবাড়ী উপজেলার মুশুদ্দি ইউনিয়নের দক্ষিণ মুশুদ্দি গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে ওই নারী মাদক ব্যবসায়ীকে তার নিজ বাড়ি থেকে ফেন্সিডিলসহ আটক করা হয়। এসময় তার সহযোগীরা টের পেয়ে পালিয়ে যায়। 

ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অজুফা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বসত ঘরে রাখা ৫২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে আটক করা হয়। মাদক আইনে মামলা করে দুপুরে অজুফাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

এসআর

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি