১২:০৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী নিহত

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় মো.রোমেজ উদ্দিন (৪২) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার সকালে উপজেলার মহানন্দপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত রোমেজ উদ্দিন সখীপুর বাজার বণিক বহুমুখি সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ফাহিম সুপার মার্কেটের সাবিদ গার্মেন্টেস এন্ড প্যান্ট হাউজের মালিক। 

এছাড়াও তিনি বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের সাবেক মেম্বার ছিলেন। সে বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের মৃত মোহাম্মদ আলীর ছেলে। বর্তমানে তিনি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকায় বসবাস করতেন। 

জানা যায়,সোমবার সকালে সখীপুর থেকে কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানি যাওয়ার পথে মহানন্দপুর বাজারের দক্ষিণ পাশের বাইদে ট্রাফি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শামীমা আহমেদ জানান, হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।  

এ প্রসঙ্গে সখীপুর থানার ওসি(তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি