০৪:৪০ এএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে আরও ৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১২ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ছয় পুলিশ সদস্যসহ আরও ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ৩০৮ জন করোনায় সংক্রমিত হলেন।

নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে উপজেলার মহেড়া পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের (পিটিসি) একজন উপপরিদর্শক (৪৮), একজন সহকারী উপপরিদর্শক (৫২), তাঁর স্ত্রী (৪৩), একজন নায়েক (২৬) এবং তিনজন কনস্টেবল রয়েছেন।

পিটিসির অতিরিক্ত পুলিশ সুপার রাজীবুল হক জানান, পিটিসির নিজস্ব স্টাফ ও ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) থেকে আবাসন–সংকটের কারণে আসা পুলিশ সদস্যদের মধ্যে উপসর্গ থাকায় এ পর্যন্ত ৯০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাঁদের মধ্যে পুলিশ কর্মকর্তাসহ ১৮ জন শনাক্ত হয়েছেন। ইতিমধ্যে তিনজন সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। আর ১৫ জন ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতাল ও নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

মির্জাপুরে সব মিলে ৩০৮ জন করোনা সংক্রমিত রোগীর মধ্যে পাঁচজন জন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ১৩২ জন। অন্য ১৭১ জন বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি