১০:৪৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

'কালিহাতীতে শেখ রাসেল জাতীয় কিশোর পরিষদের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শিল্পপতি মোঃ জাফর আলী খানের উদ্যোগে অসহায় দরিদ্র ব্যক্তিদের মাঝে শীত বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার গোলড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক ও আমেরিকা প্রবাসী হাসান তারেক খান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যবসায়ী কাজী আবদুল সালাম।

পাইকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ নূরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাইকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হায়দার আলী মোল্লা, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ব্যবসায়ী মো. মোনায়েম হোসেন ও মিজানুর রহমান খান প্রমুখ।

উল্লেখ্য, মো. জাফর আলী খান গত ৫ বছর যাবৎ অসহায় ব্যক্তিদের ব্যক্তিগত অর্থায়নে খাদ্য ও বস্ত্র দান করে আসছেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার পাইকড়া ইউনিয়নে ৫০০ কম্বল ও ১০০ পরিবারের মাঝে চাল, ডাল, ছোলা, চিনি, লবণ ও ভোজ্য তেল বিতরণ করেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি