০৮:০৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বৃটিশ সৈনিক ও মৃত বৃটিশ সৈনিকের স্ত্রীগনকে আর্থিক সাহায্য

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৯ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

রয়েল কমনওয়েলথ এক্স সার্ভিসেস লীগ (আরসিইএল) এর অর্থায়নে এবং টাঙ্গাইল জেলা সশস্ত্র বাহিনী বোর্ডের ব্যবস্থাপনায় রবিবার (১৯জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল শহরে ছোট কালিবাড়ী রোডস্থ জেলা সশস্ত্র বাহিনী বোর্ড কার্যালয়ে প্রাক্তন বৃটিশ সৈনিক ও মৃত বৃটিশ সৈনিকের বিধবা স্ত্রীগনকে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে।

এতে ১৫জনকে ১৪,৫০০ টাকা করে মোট ২,১৭,৫০০ টাকা দেয়া হয়। সুবিধা ভোগীরা হলেন, ১জন জীবিত প্রাক্তন বৃটিশ সৈনিক এবং ১৪ জন প্রাক্তন বৃটিশ সৈনিকের বিধবা স্ত্রী।

আর্থিক সাহায্য প্রদান অনুষ্ঠানের উদ্ধোধন করেন টাঙ্গাইল জেলা সশস্ত্র বাহিনী বোর্ড এর সচিব মো. মোস্তাফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন আইও মো. গোলাম আজম শামীম, ইউডিএ মাহবুবা রহমান, এলডিএ মো. আশরাফুল আলম, সৈনিক মো. তামিম হোসেন ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য, ১৯৪৭ সালের আগে উপরোক্ত সৈনিক ও বিধবা গনের স্বামীরা বৃটিশ সরকারের অধিনে সততার সহিত সৈনিকের চাকরী করতেন। এর প্রতিদান হিসেবে সশস্ত্র বাহিনী বোর্ড টাঙ্গাইল, রয়েল কমনওয়েলথ এক্স সার্ভিসেস লীগ (আরসিইএল) এর অর্থায়নে প্রতিবছর এই আর্থিক সহযোগিতা প্রদান করে আসছেন।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি