০৯:৫১ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মুজিব বর্ষ উপলক্ষে মির্জাপুর উপজেলা পরিষদ চত্বর সাজছে নতুন সাজে

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৬ জানুয়ারী ২০২০ | |
, টাঙ্গাইল :

মুজিব বর্ষের ক্ষণ গণনা শুরু উপলক্ষে মির্জাপুর উপজেলা পরিষদ চত্বর অপূর্ব সাজে সাজানো হচ্ছে। 

ইতিমধ্যেই বঙ্গবন্ধু এবং সে সময়ের বিশ্ব নেতৃবৃন্দের সঙ্গে তার বিরল ছবি সম্বিলিত প্ল্যাকার্ড উপজেলা পরিষদের প্রবেশ মুখের দুই পাশে দিয়ে মুক্তির মঞ্চ পর্যন্ত টাঙ্গানো হয়েছে। এছাড়া এসব এই প্ল্যাকার্ড ঢাকা-টাঙ্গাইল সড়কের বাইমহাটি রেজিস্ট্রি অফিস থেকে উপজেলা পরিষদ চত্বর পর্যন্ত টাঙ্গানো হয়েছে। সেসব বিরল ছবি পথচারী ও উপজেলা পরিষদ চত্বরে নানা কাজে আসা বিভিন্ন বয়সী মানুষ দাঁড়িয়ে প্রত্যক্ষ করছেন। 

এছাড়া উপজেলা পরিষদ ভবন আলোকসজ্জার ব্যবস্থার করা হয়েছে। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে ক্ষণ গণনার উদ্বোধনের পরপর মির্জাপুরেও নানা কর্মসূচী শুরু হবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হোসেন জানিয়েছেন। 

এদিকে মুজিব বর্ষ উপলক্ষে মির্জাপুর প্রেসক্লাবের পক্ষ থেকেও একাধিক কর্মসূচী হাতে নেয়া হয়েছে বলে সংগঠনের সাধারণ সম্পাদক সোহেল মোহসীন শিপন জানিয়েছেন। 

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি