০৬:২১ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রধান শিক্ষিকাকে নামধারী আ’লীগ নেতার হুমকি  থানায় জিডি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জাহানারা গোলজান এবং খিলদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিটের হুমকি দিয়েছেন স্থানীয় নামধারী আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মজনু, মোতালেব হোসেন, বছির উদ্দিন, ওমর আলী, রেজাউল করিম।

তাদের বিরুদ্ধে কালিহাতী থানায় একটি সাধারন ডায়েরী করেছেন দুই বিদ্যালয়ের সভাপতি আব্দুল ও জাহানারা আক্তার।

জানযায়, সম্প্রতি ভিত্তিহীন বেসরকারী আউলটিয়া প্রাথমিক বিদ্যালয়ের নামে শিক্ষক নিয়োগ ও বই উত্তোলন করে স্থানীয় নামধরী আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মজনু,মোতালেব, বছির উদ্দিন, ওমর আলী,রেজাউল করিমসহ গ্রামের একটি প্রভাবশালী চক্র। বিদ্যালয় না করেই পাঠ্য কার্যক্রম দেখিয়ে শিক্ষা অফিসের সাথে প্রতারণা করে সরকারী বই উত্তোলনের বিষয়টি প্রকাশ হলে বই ফেরত নেন তৎকালীন শিক্ষা অফিসার ফজলুল হক। 

হঠাৎ করে ঘর উঠিয়ে বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক আউলটিয়া ভিত্তিহীন বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে পাঠ্য কার্যক্রম চালাতে থাকে। এরই ধারাবাহিকতায় হাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং খিলদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তি ভোগী ছাত্র-ছাত্রীদের জোরপূর্বক আউলটিয়া ভিত্তিহীন বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে পাঠ্য কার্যক্রম চালানোর চেষ্টা করলে ওই বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা বাঁধা দেয়। 

বাঁধা দেওয়ায় গত ৩০ জুলাই সকালে হাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জাহানারা গোলজানকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিটের হুমকি দিয়েছেন স্থানীয় নামধারী আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মজনু, মোতালেব হোসেন, বছির উদ্দিন, ওমর আলী। তাদের বিরুদ্ধে গত ৩১ জুলাই কালিহাতী থানায় একটি সাধারন ডায়েরী করেছেন দুই বিদ্যালয়ের সভাপতি আব্দুল ও জাহানারা আক্তার।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা কালিহাতী থানার এস আই নাসির উদ্দিন জানান, সাধারন ডায়েরীর বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়া গেছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি