০৭:৫৪ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে ট্রাক ও মোটর সাইকেল সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০১৬ | | ৩১৭
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার যোকারচরে ট্রাক ও মোটর সাইকেল সংঘর্ষে ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলা কহিক প্রামানিকের ছেলে ও মোটরসাইকেল চালক রহিম প্রামানিক (৪০) ও তার ভাগনি পাবনা জেলার চাটমোহর উপজেলার হাসান আলীর মেয়ে আঁখি পারভীর (১৫)।

এ ব্যাপারে বঙ্গবন্ধু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আছাবুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার যোকারচর নামকস্থানে উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সাথে পাবনা থেকে টাঙ্গাইলমুখি একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী আঁখি পারভীনের মৃত্যু হয়।

মোটর সাইকেল চালক রহিম প্রামানিককে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

নিহতদের মরদেহ বঙ্গবন্ধু পূর্ব থানা মর্গে রাখা হয়েছে।

মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি