১১:৩৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৬ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে ১৫০ টি ইয়াবাবড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলা কুতুবপুর গ্রামের আবদুস সালামের বাড়ির পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে সখীপুর থানার উপপরির্দশক (এসআই) আইয়ুব আলী খান বাদী হয়ে দুইজনকে আসামি করে মামলা করেন।

তারা হচ্ছেন-ঘাটাইল উপজেলার দুলালিয়া গ্রামের শেখ আনোয়ার হোসেনের ছেলে শেখ হাসান আহমেদ বুলবুল (৩৫) এবং মধুপুর উপজেলার শালিখা দক্ষিন পাড়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মুনসুর আলী (২৫)।সখীপুর থানার উপপরির্দশক (এসআই) ও মামলার আইও ওবায়দুল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাদের দেহ তল্লাশি করে প্রথমজনের কাছ থেকে ৮০টি ও দ্বিতীয়জনের কাছ থেকে ৭০টি ইয়াবাবড়িসহ আদালতে পাঠানো হয়েছে। বিচারিক হাকিম দুইজনকে জামিন না দিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, মাদক বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না।

আপনার মন্তব্য লিখুন...

গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি