০৮:১৪ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সিগারেট বেশীদামে বিক্রির অপরাধে বিক্রেতা আটক ; অতঃপর মুচলেকায় মুক্ত  

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৭ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর কয়েকটি শ্রেণির সিগারেট (পাইলট, ডার্বি ও হলিউড) বেশি দামে বিক্রির অপরাধে এক বিক্রেতাকে আটক করেছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ। 

সিগারেট ভোক্তাদের অভিযোগ এবং বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা নিশ্চিত হয়ে বুধবার বেলা সাড়ে ১১টায় ওই বিক্রেতাকে আটক করে পুলিশ। এ অপরাধে আটক শিবলু মিয়া করটিয়া মসজিদ রোডের "কে তুমি বন্ধু আমার" স্টোরের স্বত্তাধিকারী। তবে করটিয়া সা’দত বাজার ব্যবসায়ি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সায়মন তালুকদার রাজীবসহ ব্যবসায়ি নেতৃবৃন্দের অনুরোধ এবং আটক বিক্রেতা শিবলুর পরবর্তীতে বেশী দামে আর সিগারেট বিক্রি না করার লিখিত মুচলেকা নিয়ে আটক বিক্রেতাকে ছেড়ে দেয় পুলিশ।

 বিষয়টির সত্যতা নিশ্চিত করে এ অভিযানের দায়িত্ব পালনকারী টাঙ্গাইল মডেল থানার সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) লাকি আক্তার জানান, বেশ কিছুদিন যাবৎ স্থানীয় সিগারেট ক্রেতারা অভিযোগ করে আসছেন সরকার কর্তৃক নির্ধারিত ৪ টাকা মূল্যের পাইলট, ডার্বি ও হলিউড সিগারেট রীতিমত ৫ টাকা দরে বিক্রি করে আসছেন টাঙ্গাইল মডেল থানার আওতাধীন করটিয়া মসজিদ রোডের কে তুমি বন্ধু আমার স্টোরের স্বত্তাধিকারী শিবলু মিয়া। 

এ অভিযোগ ও সত্যতা যাচাইয়ে ওই বিক্রেতার দোকান থেকে একাধিক ক্রেতার মাধ্যমে ৪ টাকা মূল্যের কয়েকটি পাইলট, ডার্বি ও হলিউড সিগারেট ৫ টাকা দরে কিনে বেশি দামে সিগারেট বিক্রির বিষয়টি নিশ্চিত হন তারা। বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা পাওয়ার পর ওই বিক্রেতাকে আটক করা হয়। তবে এ সময় করটিয়া সা’দত বাজার ব্যবসায়ি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সায়মন তালুকদার রাজীবসহ ব্যবসায়ি নেতৃবৃন্দের অনুরোধ এবং আটক বিক্রেতা শিবলুর পরবর্তীতে বেশী দামে আর সিগারেট বিক্রি করবেনা এ মর্মে একটি লিখিত মুচলেকা নেয়া সহ বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর টাঙ্গাইলের নিয়োজিত ডিলার এর প্রতিনিধিদের বেশি দামে সিগারেট বিক্রি না করা  মর্মে  অভিযুক্ত বিক্রেতার দেয়া মুচলেকার বিরুদ্ধে কোন অভিযোগ বা আপত্তি না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয় । 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি