১১:০২ এএম | টাঙ্গাইল, রোববার, ১২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ব্রিজের অংশ ধ্বসে সীমাহীন দুর্ভোগে ৭ গ্রামের মানুষ

আব্দুল লতিফ, ঘাটাইল | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া হয়ে রতœাআটা ও সরাবাড়ি যাওয়ার একমাত্র রাস্তার খালের ওপর নির্মিত ব্রিজটি মাঝের অংশ কিছু দিন আগে ধ্বসে পড়েছে। ফলে চরম দুর্ভোগে পড়েছে এলাকাবাসী।

উপজেলা এলজিইডি অফিস সূত্রে জানা যায়, রতœাআাট থেকে ৩ কি.মি. রাস্তার খালের ওপর ব্রিজটি ১৯৭৪-৭৫ সালে নির্মাণ করা হয়। ইতিমধ্যে ব্রিজটির মেয়াদ উত্তির্ণ হয়ে গেছে। 

জানা যায়, রাস্তাটি দিয়ে রতœাআটা, সরাবাড়ি, কাঠালিয়াটা, নোয়াবাড়ি, বাসাবাইদ, কাজলা ও ধলাপাড়ার বড় মেধার গ্রামের প্রায় ৩০ হাজার লোকের যাতায়াত। এছাড়া ধলাপাড়া কলেজ, ধলাপাড়া এস.ইউ.পি উচ্চ বিদ্যালয় ও চন্দন বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের একমাত্র রাস্তা এটি। 

ধলাপাড়া গ্রামের রানা জনান, ব্রিজটিতে যে গর্ত হয়েছে তাতে করে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। 

ধলাপাড়া চন্দন বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী তাসলিমা জানায়, আমরা অনেক দূর থেকে স্কুলে আসি। ব্রিজটি ভেঙ্গে যাওয়ায় ভ্যান-রিক্সা চলাচল করতে না পাড়ায় স্কুলে আসতে আমাদের অনেক সমস্যা হচ্ছে।

এ বিষয়ে উপজেলা এলজিইডি প্রকৌশলী এ কে এম হেদায়েত উল্লাহ বলেন, ব্রিজটির মেয়াদ উত্তির্ণ হওয়ায় নতুন একটি ব্রিজের প্রস্তাব উপরে পাঠানো হবে। এলাকাবাসীর চলাচলে সাময়িকের জন্য একটি স্লাব বসানোর ব্যবস্থা করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি