০৪:০৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলা প্রশংসনীয় অবদান

প্রধানমন্ত্রীর হাত থেকে পদক নিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৪ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে বাংলাদেশ পুলিশ পদক- বিপিএম সেবা গ্রহণ করলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

সোমবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসে ‘পুলিশ সপ্তাহ ২০১৯’ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ পদক গ্রহন করেন।

প্রধানমন্ত্রীর হাত থেকে পদক গ্রহণের পর তিনি তার ফেসবুক অভিব্যাক্তি প্রকাশ করে লিখেন, শেষ পর্যন্ত আমার কঠোর পরিশ্রমের মূল্যায়ন করা হয়েছে। সর্বশক্তিমানের অনুগ্রহে আমি সম্মানিত বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম-সেবা) ২০১৮ এর সাথে সজ্জিত হয়েছি। সত্যিকার অর্থে এটি আমার পুরো পুলিশ জীবনের জন্য খুবই শুভ এবং সুবর্ণ মুহূর্ত। কারণ এই রাষ্ট্রীয় স্বীকৃতি আমাকে প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কৃত করেছে। আমার জন্য সবাই প্রার্থনায করবেন।

২০১৮ সালে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য এ পদক দেওয়া হয় তাকে। এর আগে গত মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে পদকপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়। সেখানে পদকপ্রাপ্ত ৩৪৯ জনের তালিকায় তার নাম ছিল।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি