১১:৩৭ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বকেয়া বেতনের দাবীতে শ্রমিকদের মানববন্ধন ও বিক্ষেভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৪ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত এজি টেক্সটাইল মিলে বকেয়া বেতনের দাবিতে মানববন্ধন ও বিক্ষেভ করেছে শ্রমিক-কর্মচারীরা।

সোমবার সকালে মিলের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এই মানববন্ধন ও বিক্ষোভ করেন তারা। ঘন্টাব্যাপী এ  মানববন্ধনে বিক্ষোব্দ শ্রমিকরা বিভিন্ন শ্লোগান দেয়।

জানা গেছে, গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত ওই টেক্সটাইল মিলে ১৯ জন কর্মকর্তা, ১৩ জন স্টাফ ও ১৫০ জন শ্রমিক কর্মরত রয়েছেন। এদের সবাই কর্মরত থাকলেও গত ডিসেম্বর ও জানুয়ারি দুই মাসের বেতন না দিয়েই মিল কর্তৃপক্ষ কোন নোটিশ ছাড়াই মিলটি ১০দিন আগে বন্ধ করে দেন। বকেয়া বেতন দেই দিচ্ছি বলে তা না দেয়ায় সোমবার সকালে মিলের শ্রমিক কর্মচারীরা বিক্ষোভ প্রদর্শন করেন।

মিলটির লোম অপারেটর সালমা বেগম, মিনুরানী শীল, বুলবুল ও মনিরসহ প্রমুখরা বলেন, আমাদের গত দুই মাসের বকেয়া বেতন না দেয়ায় অতি কষ্টে দিন কাটাচ্ছি। 

মিলের ফ্লোর ইনচার্জ রমিজ উদ্দিন বলেন, বেতন বন্ধ থাকায় মিলের খাওয়ার মেসও বন্ধ হয়ে গেছে। এখন আমাদের খাওয়া বন্ধ হয়ে গেছে। টাকার অভাবে তার ছেলেকে স্কুলে ভর্তি করাতে পারেননি বলেও তিনি জানান।

এ বিষয়ে মিলটির ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসেন ও ডেপুটি ব্যবস্থাপনা পরিচালক মো. আশিকুর রহমানের মোবাইল ফোন ০১৭১১৫২৭৯৩০ ও ০১৯৩৬০১৪০০১ নম্বরে বার বার যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি